যায়যায়বেলা
যায়যায়বেলা

আখাউড়ায চার নারী ছিনতাইকারীকে গ্রেপ্তার

আখাউড়াপ্রতিনিধি। ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায উপজেলায় চার নারী ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।আজ মঙ্গলবার(৮মার্চ)সকালে আখাউড়া রেলওয়ে জংশন স্টেশনের ১ নং প্লাটফরম থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, জোসনা আক্তার-(৩৫), সাফিয়া বেগম-(৩০), রেজিয়া বেগম-(২৬) ও নাছিমা আক্তার-(৩০)। তাদের সবার বাড়ি হবিগঞ্জ জেলার সদর উপজেলার উসাইল গ্রামের কাচারহাটি।

এ ব্যাপারে আখাউড়া রেলওয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজহারুল করিমের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সতত্যা নিশ্চিত করে বলেন, মঙ্গলবার সকাল সোয়া ১০টায় ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী মহানগর প্রভাতী এক্সপ্রেস ট্রেনটি আখাউড়া রেলস্টেশনে যাত্রাবিরতি করলে ওই চার নারী ভীড় ঠেলে ট্রেনে উঠেন। পরে ভীড়ের মধ্যে এক নারী যাত্রীর গলা থেকে স্বর্ণের চেইন টেনে নিয়ে দ্রুত নেমে পড়ে। এ সময় ওই যাত্রী চিৎকার করলে স্টেশনের কর্তৃব্যরত পুলিশ সদস্যরা তাদেরকে গ্রেপ্তার করেন। পরে তাদের কাছ থেকে চেইনি উদ্ধার করে ওই যাত্রীকে ফেরত দেয়া হয়।

তিনি আরোও বলেন, গ্রেপ্তারকৃতরা পেশাদার ও সংঘবদ্ধ ছিনতাইকারি। এর আগেও তাদেরকে একাধিকবার গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছিল।

যায়যায়বেলা