যায়যায়বেলা
যায়যায়বেলা

খাঁটিহাতা হাইওয়ে পুলিশের ট্রাফিক ব্যবস্থাপনা ও দূর্ঘটনা প্রতিরোধ সংক্রান্তে মতবিনিময় সভা অনুষ্ঠিত 

আব্দুল মমিন সরাইল প্রতিনিধি।।
ব্রাহ্মণবাড়িয়ার ঢাকা-সিলেট মহাসড়কে খাঁটিহাতা হাইওয়ে পুলিশের ট্রাফিক ব্যবস্থাপনা ও দূর্ঘটনা প্রতিরোধ সংক্রান্তে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।রবিবার (১৫মে) সরাইল উপজেলার শাহবাজপুর স্টেশনে চালক হেল্পার ও মালিকদের নিয়ে মতবিনিময় সভার আয়োজন করে খাঁটিহাতা হাইওয়ে পুলিশ,হাইওয়ে পুলিশের এএসআই আরিফুল ইসলামের পরিচালনায় ও অফিসার ইনচার্জ সুখেন্দু বস’র সভাপতিত্বে,বক্তব্য রাখেন এসআই মনির হোসেন ,শাহবাজপুর সিএনজি মালিক সমিতির সভাপতি আব্দুল হাকিম ,সদস্য রাসেল আরজু মিয়া প্রমূখ ।
এছাড়াও হাইওয়ে পুলিশ সদস্য ওমর ফারুক,আনোয়ার ,হান্নান ও রুমন মিয়া উপস্থিত ছিলেন ,সভাপতির বক্তব্যে ওসি সুখেন্দু বসু বলেন আমাদের কাজ হচ্ছে মহাসড়কে, আমাদেরকে সরকার বেতন দেয় সরকারের আইন বাস্তবায়ন করার জন্য ,আর এটা করতে হলে আপনাদের সকলের সহযোগিতা প্রয়োজন,খাঁটিহাতা হাইওয়ে থানার আওতাধীন ৭৬কিলোমিটার রাস্তা নিয়ন্ত্রণ করে প্রায় ৪০জন পুলিশ সদস্য ,দীর্ঘ রাস্তার যানজট নিরসনে আপনাদের সহযোগিতা দরকার।
ওসি আরও বলেন, মহাসড়কে সড়ক দুর্ঘটনার অন্যতম কারণ হচ্ছে- তিন চাকার যানবাহন (থ্রি-হুইলার) চলাচল, যে কারণে মহামান্য হাইকোর্ট ও সরকার মহাসড়কে এসব যান চলাচলকে নিষিদ্ধ ঘোষণা করেছেন। আমাদের থানা এলাকার মহাসড়কে তিন চাকার যান চলাচলের বিরুদ্ধে আমরাও জিরো টলারেন্স ঘোষণা করেছি। তারপরেও বিভিন্ন পার্শ্ব রাস্তা থেকে মাঝেমধ্যেই তিন চাকার বিভিন্ন যানবাহন মহাসড়কে উঠে পড়ে। আমরা কয়েকদিনের মধ্যে সকাল থেকে বিকেল পর্যন্ত এসব নিষিদ্ধ যানবাহনের বিরুদ্ধে অভিযান পরিচালনা শুরু করব।
যায়যায়বেলা