যায়যায়বেলা
যায়যায়বেলা

ঘাটুরায় মহসীন খন্দকার ও শাম্মী আক্তারের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

মাইন উদ্দিন চিশতী
ব্রাহ্মণবাড়িয়া শহরতলীর ঘাটুরায় মহসীন খন্দকার ও শাম্মী আক্তারের উদ্যোগে শীতবস্ত্র বিতরণকালে সংসদ সদস্য মোকতাদির চৌধুরীএমপি
জনদরদী প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদর্শে উজ্জিবীত হয়েই তার কর্মীরা জন কল্যানে কাজ করে যাচ্ছে
ব্রাহ্মণবাড়িয়া শহরতলীর ঘাটুরায় সুহিলপুর ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য ও যুবলীগ নেতা মহসীন খন্দকার ও সুহিলপুর ইউনিয়ন পরিষদের বর্তমান নারী সদস্য শাম্মী আক্তারের উদ্যোগে অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় ঘাটুরা খেয়াবাড়ি খন্দকার আব্দুল শান মার্কেট চত্বরে এ শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর-বিজয়নগর) আসনের সংসদ সদস্য যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র,আ,ম উবায়দুল মোকতাদির চৌধুরী।
এ সময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন মহানুভব ও জনদরদী নেত্রী। তিনি সর্বদা মানুষের কল্যানের কথাই ভাবেন। তার আদর্শে উজ্জিবীত হয়েই আওয়ামীলীগের নেতাকর্মীরা জন মানুষের কল্যানে কাজ করে থাকে। এরই আলোকে মহসীন খন্দকার ও শাম্মী আক্তার অসহায় শীতার্তদের পাশে দাঁড়াতে কম্বল বিতরণ করছে। এটি একটি প্রশংসনীয় উদ্যোগ। এই উদ্যোগের মাধ্যমে অনেকেরই কষ্ট লাঘব হবে। তিনি বলেন, সর্বত্র যে এই মানবিক উদ্যোগ বাস্তবায়িত হচ্ছে তার পেছনে মূল অবদান হচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার। তিনি এ সময় আগামী দিনগুলোতেও সকলকে নৌকার পক্ষে থাকার এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া চান। অনুষ্ঠানে সুহিলপুর ইউনিয়ন পরিষদের ৭,৮,৯ নং ওয়ার্ডের নারী সদস্য শাম্মী আক্তারের সভাপতিত্বে ও সুহিলপুর ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য ও যুবলীগ নেতা মহসীন খন্দকারের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ হেলাল উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি কালাম ভূঁইয়া, সাধারণ সম্পাদক এম,এ,এইচ মাহবুব আলম, মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট তাসলিমা সুলতানা খানম নিশাত, সুহিলপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রফিকুল ইসলাম দুলাল, নাটাই ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি কাজী মোবারক হোসেন, নাটাই উত্তর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ সোহেল, জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল, সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন শোভন, পৌর ছাত্রলীগের সভাপতি এম.এইচ,ই হিমেল, সাধারণ সম্পাদক লিমন আল স্বাধীন প্রমূখ। অনুষ্ঠানে আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীসহ ঘাটুরা গ্রামের বিশিষ্ট মুরুব্বিগন উপস্থিত ছিলেন। পরে প্রধান অতিথি সংসদ সদস্য র,আ,ম উবায়দুল মোকতাদির চৌধুরী ৪ শতাধিক শীতার্তদের মাঝে কম্বল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত হত দরিদ্রদের মাঝে ৩০ হাজার টাকা নগদ অর্থ সহায়তা করা হয়।
যায়যায়বেলা