যায়যায়বেলা
যায়যায়বেলা

বিজয়নগরে মাদকাসক্ত যুবকের ছুরিকাঘাতে নিপু আহত

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে মাদকাসক্ত যুবকের এলোপাতাড়ি ছুরিকাঘাতে ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের ছোট ভাই এমরানুল ইসলাম নিপু (৪০) গুরুতর আহত হয়েছেন।

রোববার (১ অক্টোবর)সন্ধ্যা ৬ টার দিকে উপজেলার বুধন্তী ইউনিয়নের ইসলামপুর গ্রামে এই ঘটনা ঘটে।আহত এমরানুল ইসলাম নিপু ঐ গ্রামের মৃত হোসেন মিয়ার ছেলে।

এ ঘটনার পর মাদকাসক্ত কাজী মাহমুদ শারুককে আটক করে পুলিশের হাতে সোর্পদ করেছে জনতা।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, রোববার সন্ধ্যা ৬ টার দিকে উপজেলার বুধন্তী ইউনিয়নের ইসলামপুর গ্রামের আনাস মিয়া ও যশু মিয়ার বাড়ির সামনে মাদকাসক্ত কাজী মাহমুদ শারুকের এলোপাতাড়ি ছুরিকাঘাতে এমরানুল ইসলাম নিপু গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে পার্শ্ববর্তী মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এমরানুল ইসলাম নিপুর বড় ভাই ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ইজাজুর রহমান রাকিব বলেন,নিপুর অবস্থা আশংকাজনক উন্নত চিকিৎসার জন্য ঢাকা নিয়ে যাওয়া হচ্ছে। এ ঘটনায় বিজয়নগর থানায় মামলা দায়ের করা হবে।

এ ব্যাপারে বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)মোঃ রাজু আহম্মেদের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সতত্যা নিশ্চিত করে বলেন,কি নিয়ে ঘটনা তা এখনো স্পষ্ট নয়, তবে কাজী মাহমুদ শারুকসে একজন মাদকাসক্ত। তাকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

যায়যায়বেলা