যায়যায়বেলা
যায়যায়বেলা

ব্রাহ্মণবাড়িয়ার মার্কেটগুলোতে রাতে বাড়ছে ক্রেতাদের ভিড়

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার মার্কেটগুলোতে জমে উঠেছে ঈদের বাজার। ক্রেতাদের আগমনে মুখর রয়েছে মার্কেটগুলো। শহরের বিপণি বিতানগুলোতে সকাল থেকে গভীর রাত পর্যন্ত চলছে বেচাকেনা। সন্ধ্যা হলেই ভিড় আরো বাড়ছে। আর নারীদের উপস্থিতি যেন চোখে পড়ার মতো।

পৌর শহরের ফরিদউদ্দিন টাওয়ারের লাইক ফ্যাশন হাউজ, আর্টিশান, জননী ফ্যাশন হাউজ, ম্যান্স ওয়ার্ল্ড, সুলতান, আমব্রেলা, লা রোজা ঘুরে দেখা গেছে- কাপড়ের দোকানগুলোতে পুরুষ-নারী ক্রেতাদের উপচেপড়া ভিড়। ক্রেতারা তাদের পছন্দমতো পণ্য কিনছেন।

পৌরশহর কাউতলী এলাকার মোহাম্মদ শিপন ফরিদউদ্দিন টাওয়ারের লাইক ফ্যাশনে এসেছেন পাঞ্জাবি কিনতে। বলেন, দিনের বেলায় অনেক ভিড়-ঝামেলা থাকে; এজন্য রাতে এসেছেন। বুধবার রাত ৯টায় ঈদ উপলক্ষে সরাইল কুট্টাপাড়া থেকে এসেছেন রহিমা বেগম। তিনি আজ রাতে মার্কেট করে শহরের মেড্ডা বোনের বাড়ি থেকে সরাইল চলে যাবেন।

রহিমা জানান, পরিবারে ছোট ছোট বাচ্চা আছে তারা ঈদ আসলে মার্কেট করবেই। তাই তাদের মুখে হাসি ফুটাতে হলে কিনতে হবে। এজন্য বোনের বাড়িতে আজ থেকে কাপড় কিনে নিয়ে যাবো।

ফরিদউদ্দিন টাওয়ারে লাইক ফ্যাশন হাউজের স্বত্বাধিকারী কাজী এমরানুল হক বলেন, গত দুই বছরে করোনার কারণে বেচাকেনা অনেক কম হয়েছে। তবে এবছর অনেক ভালো।

শহরের টি.এ রোড আশিক প্লাজার সেভেনের স্বত্বাধিকারী রাজিব বলেন, গত দুই বছর করোনার কারণে দোকানে যে লোকসান হয়েছে, আশা করি এবছর তা কিছুটা হলেও পুষিয়ে নিতে পারবো।

সদর থানার (ওসি তদন্ত) সোহরাব আল হোসাইন বলেন, ঈদকে সামনে রেখে সদর ও শহরের ১২টি পয়েন্টে পুলিশ কাজ করছে। পৌর মার্কেটের সামনে পুলিশের একটি কন্ট্রোল রুম রয়েছে। রাতে মার্কেট করতে যেন সমস্যা না হয় সেজন্য বিভিন্ন মার্কেটের গুরুত্বপূর্ণ স্থানে পুলিশ টহল দিচ্ছে। যানজট নিরসনেও বিভিন্ন পয়েন্টে কাজ করছে পুলিশ।

যায়যায়বেলা