যায়যায়বেলা
যায়যায়বেলা

ব্রাহ্মণবাড়িয়ায়২৮ লাখ ৭০ হাজার টাকা গাঁজাসহ চার জন আটক

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

কসবায় ২৮ লাখ ৭০ হাজার টাকার ১১৫ কেজি গাঁজাসহ চার মাদক ব্যবসায়ীকে আটক করেছে ব্রাহ্মণবাড়িয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।রোববার (৩ এপ্রিল) সকালে কসবা উপজেলার তিনলাখপীর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- মানিকগঞ্জ জেলার শিবালয় উপজেলার সাগর মণ্ডল এলাকার আব্দুস সাত্তার মণ্ডলের ছেলে মোহাম্মদ মিলন মণ্ডল, ঝিনাইদহ জেলার হরিণাকুন্ডু উপজেলার বেড়াখালী মণ্ডল এলাকার আকবর মণ্ডলের ছেলে আব্দুর রহমান, ঢাকা জেলার সাভার উপজেলার হেমায়েতপুর জয়নাবাড়ি এলাকার আলী হোসেনের ছেলে মনির হোসেন ও কসবা উপজেলার তালতলা মনকাশাইর দক্ষিণপাড়া এলাকার মতি মিয়ার ছেলে আশিক মিয়া।এদিন সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মিজানুর রহমান  জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর আসে সীমান্তবর্তী এলাকা দিয়ে মাদকের একটি বড় চালান জেলাতে প্রবেশ করবে। এমন খবর পেয়ে কসবার তিনলাখপীর এলাকায় অভিযান চালিয়ে যাত্রীবাহী প্রাইভেট কার আটক করা হয়। পরে প্রাইভেট কার তল্লাশি করে ১১৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ২৮ লাখ ৭০ হাজার টাকা।

তিনি জানান, তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এই অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

যায়যায়বেলা