যায়যায়বেলা
যায়যায়বেলা

ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় শিশু নিহত সহ আহত চার

মাইন উদ্দিন চিশতী

ব্রাহ্মণবাড়িয়া’র বিজয়নগর উপজেলায় সড়ক দূর্ঘটনায় আদিব হোসেন (০৪) নামের এক শিশু নিহত সহ, একই পরিবারের চারজন আহত হয়েছে। নিহত আদিব হোসেন উপজেলার ইছাপুর ইউনিয়নের ধীতপুর গ্রামের ডুবাই প্রবাসী তৌহিদ মিয়া’র ছেলে।

শুক্রবার ২৮ অক্টোবর সকাল সাড় দশটায় উপজেলার পত্তন ইউনিয়নের লক্ষিপুর শেখ হাসিনা সড়কের দক্ষিণ পাশে চান্দুরা সিঙ্গারবিল সড়কে) একটি সিএনজি আম গাছের সাথে ধাক্কা লেগে, এক শিশু নিহত সহ চারজন গুরুতর আহত হয়েছে।

দূর্ঘটনায় আহত হওয়া সামসুল ইসলাম বলেন, গত কাল ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজ থেকে রোগী দেখে পরিবারের সবাইকে নিয়ে আমার শ্বশুর বাড়ী চিনাইর বেড়াতে যায়। আজ সকালে খাবার খেয়ে চিনাইর থেকে নিজ বাড়ী বিজয়নগর উপজেলার ধীতপরে ফেরার উদ্দেশ্যে রওয়া হয়। সকাল সাড়ে দশটার সময় পত্তন ইউনিয়নের লক্ষিপুর এলাকায় এসে সিএনজি টি সড়কের পশ্চিম পাশে সরে গিয়ে গাছের সাথে ধাক্কা লাগে। এতে সিএনজি তে থাকা আমার পরিবারের সবাই আহত হয়।

তিনি আরও বলেন, দূর্ঘটনায় আমার ভাতিজা মারা যায়, আরেক ভাতিজার অবস্থা আশংকাজনক। আমার পিতা, মাতা গুরুতর আহত হয়েছে তারা হলেন ওসমান আলী (৬০), আমেনা বেগম (৪৫)। আমি সহ আমার স্ত্রী ও ভাবি এই দুর্ঘটনায় আহত হয়েছে।

বিজয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর কর্তব্যরত ডাঃ তানিয়া বলেন, সড়ক দূর্ঘটনায় আহত কয়েকজন চিকিৎসা নিতে আসে। দেখে মনে হল উন্নত চিকিৎসা প্রয়োজন। দুটো শিশুর অবস্থা সংকটাপন্ন হওয়ায় দ্রুত এ্যাম্বুলেন্স ব্যবস্থা করে অক্সিজেন দিয়ে উন্নত চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে প্রেরণ করেছি।

যায়যায়বেলা