যায়যায়বেলা
যায়যায়বেলা

ব্রাহ্মণবাড়িয়ায় ৬ ক্লিনিক-ডায়াগনস্টিক সেন্টার সিলগালা

জেলা প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া

ব্রাহ্মণবাড়িয়ায় অনুমোদনহীন ছয়টি বেসরকারি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার সিলগালা করে দিয়েছে  স্বাস্থ্য বিভাগ। সোমবার (৩০ মে) দুপুরে জেলা শহরের বিভিন্ন স্থানে সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. শাখাওয়াত হোসেনের নেতৃত্বে অভিযান চালায় স্বাস্থ্য বিভাগ।

সিলগালা করা ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারগুলো হলো শহরের কাউতলি এলাকার কাউতলি জেনারেল হাসপাতাল, মেড্ডা এলাকার দি মেডিনোভা ডায়াগনস্টিক সেন্টার, মৌলভীপাড়া এলাকার সানল্যাব ডায়াগনস্টিক সেন্টার, কুমারশীল মোড়ের সোনারবাংলা ডায়াগনস্টিক সেন্টার, তাবা ডায়াগনস্টিক সেন্টার এবং তিতাসপাড়ার হযরত শাহ পরান হাসপাতাল। এ ছাড়া প্রয়োজনীয় কাগজপত্র নবায়ন না করায় শহরের হালদারপাড়া এলাকার শমরিতা হাসপাতাল, নাইটিংগেল হাসপাতাল এবং গ্রিনল্যাব ডায়াগনস্টিক সেন্টারকে আগামী ৭ দিনের মধ্যে কাগজপত্র নবায়ন করার নির্দেশনা দেওয়া হয়েছে।সদর উপজেলা

স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. শাখাওয়াত হোসেন জানান, স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনায় অবৈধ ক্লিনিক-ডায়াগনস্টিক সেন্টারগুলোতে অভিযান চালানো হয়। এ অভিযান অব্যাহত থাকবে। অভিযানে সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার আশরাফুর রহমান ও শাখাওয়াত তানভীর উপস্থিত ছিলেন।

যায়যায়বেলা