যায়যায়বেলা
যায়যায়বেলা

সম্মেলনের জন্য বন্ধ থাকবে আমদানি-রপ্তানি

মাইনুদ্দীন চিশতী;ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন উপলক্ষে আগামী ১২ মার্চ আখাউড়া স্থলবন্দর দিয়ে পণ্য আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকবে। বৃহস্পতিবার (১০ মার্চ) স্থলবন্দরের আমদানি-রপ্তানিকারক অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম ও কাস্টমস ক্লিয়ারিং অ্যান্ড ফরওয়ার্ডিং এজেন্টের সাধারণ সম্পাদক ফোরকান আহমেদ খলিফা সাক্ষরিত নোটিশ থেকে এ তথ্য জানা গেছে

স্থলবন্দর কেন্দ্রিক ওই দুই সংগঠনের প্রধান উপদেষ্টা ও আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা সম্মেলনে সাধারণ সম্পাদক প্রার্থী হওয়ায় সম্মেলনে স্থলবন্দরের সকল আমদানি-রপ্তানিকারক ও কর্মচারীদের উপস্থিতি নিশ্চিত করার লক্ষ্যেই পণ্য আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ রাখার কথা নোটিশে বলা হয়েছে।

আখাউড়া স্থলবন্দরটি দেশের অন্যতম বৃহৎ একটি বন্দর। প্রতিদিন এ বন্দর দিয়ে ৩-৫ লাখ মার্কিন ডলার মূল্যের বিভিন্ন পণ্য রপ্তানি হয় ভারতে। এছাড়া বর্তমানে ভারত থেকে এ বন্দর দিয়ে গম আমদানি হচ্ছে।

আখাউড়া স্থলবন্দরের আমদানি-রপ্তানিকারক অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম জানান, আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছেন বন্দর কেন্দ্রিক দুই সংগঠনের প্রধান উপদেষ্টা তাকজিল খলিফা। সেজন্য সম্মেলনের দিন ১২ মার্চ আমদানি-রপ্তানি বন্ধ থাকবে। পরদিন ১৩ মার্চ থেকে যথারীতি পণ্য আমদানি-রপ্তানি চলবে।

যায়যায়বেলা