যায়যায়বেলা
যায়যায়বেলা

সরাইলে ট্রাক চাপায় মাদ্রাসা ছাত্রের মৃত্যু

মোঃ রিমন খান সরাইল  প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় ট্রাকের চাপায় মোঃ হেদায়েত উল্লাহ (১৪) নামে এক মাদ্রাসা ছাত্রের মৃত্যু হয়েছে। শুক্রবার বিকাল ৪টার দিকে সরাইল-নাসিরনগর লাখাই আঞ্চলিক সড়ক ধরন্তী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত হেদায়েত উল্লাহ উপজেলার চুন্টা ইউনিয়নের ভুইশ্বর গ্রামের মোঃ ইদন মিয়া ছেলে এবং উপজেলার তেরকান্দা হুসাইনীয়া মতিউল উলুম হাফিজিয়া মাদ্রাসা ও সূরত ওমরার এতিমখানার হেফজু বিভাগে ছাত্র।

হেদায়েত উল্লাহ মা শিরিনা বেগম (৪৫) বলেন, আমার ছেলেসহ কয়েকজন সহপাঠী নিয়ে শুক্রবার বিকালে সরাইল নাসিরনগর লাখাই আঞ্চলিক সড়ক ধরন্তী এলাকায় আসিয়া বাইসাইকেল নিয়ে পাকা রাস্তায় চালাইতে ছিল।

ধরন্তী ব্রীজ হইতে কালিকচ্ছ অভিমূখে আসার পথে ব্রীজের দক্ষিন পাশে পিবিসি ব্রীক ফিল্ডের পশ্চিম পার্শ্বে সরাইল-নাসিরনগর পাকা রাস্তায় আসার পর ঢাকা মেট্রো-ট-১৬-৪৬০৭ নম্বর ট্রাকের অজ্ঞাতনামা চালক দ্রুত ও বেপরোয়া গতিতে চালাইয়া আসিয়া আমার ছেলে মোঃ হেদায়েত উল্লাহ চাপা দিলে গুরুতর রক্তাক্ত জখম হয়ে ঘটনাস্থলে মৃত্যুবরন করে।

এ ঘটনার খবর পেয়ে সরাইল থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে ট্রাকটি জব্দ ও লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়। হেদায়েত উল্লাহ মৃত্যুতে এলাকায় নেমে এসেছে শোকের ছায়া, তার পরিবারে চলছে কান্নার রোল।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,ঘাতক ট্রাকটি আমাদের হেফাজতে আছে অজ্ঞাতনামা চালক এর বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু এবং আইনি প্রক্রিয়া শেষে নিহতের মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

যায়যায়বেলা