যায়যায়বেলা
যায়যায়বেলা

সরাইলে দুই ছিনতাইকারী আটক

যায় যায় বেলা ব্রাহ্মণবাড়িয়ার’

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে রিয়েলমি সি-১৫ মোবাইল ও নগদ ৫ হাজার টাকা ছিনতাই করে পালানোর সময় ছিনতাই চক্রের দুই সদস্যকে আটক করেছে খাঁটিহাতা হাইওয়ে থানার পুলিশ।

সোমবার (৩১ অক্টোবর) দিবাগত অনুমান ০১.১৫ ঘটিকার সময় সরাইল থানাধীন মালিহাতা নামক স্থানে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হল- মোঃ হানিফ (৪০) সদর উপজেলার মহিন ব্যাপারীবাড়ীর বিল্লাল মিয়া ছেলে ও বিজয়নগর উপজেলার তারা মিয়ার ছেলে মোঃ বোরহান (২৫)।

সরাইল খাঁটিহাতা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ ওসি সুখেন্দু বসু ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সরাইল উপজেলা বচিউড়া গ্রামের দানা মিয়ার ছেলে লাদেন মিয়া নিজ বাড়ীতে আসার উদ্দেশে ঢাকা থেকে ট্রেনে করে আশুগঞ্জ নামে, আশুগঞ্জ থেকে একটা সিএনজিতে উঠে বিশ্বরোড পর্যন্ত আসার জন্য উক্ত সিএনজিতে আগে থেকে ছিনতাইকারীরা যাত্রী হিসাবে অবস্থান করছিলো,

সিএনজিটি সরাইল থানাধীন মালিহাতা নামক স্থানে পৌছালে সিএনজির চালক বোরহান, হানিফসহ সঙ্গীয় ২জন মিলে সিএনজি ঘটনাস্থলে থামিয়ে বাদীর নিকট থেকে রিয়েলমি সি- ১৫ মোবাইল ও নগদ ৫ হাজার টাকা গলায় ছুরি ধরে ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় বাদী চিৎকার চেচামেচি করিলে বিষয়টি টেরপেয়ে হাইওয়ে পুলিশের মোবাইল টিম ধাওয়া দিয়ে ছিনতাই কারীদের সিএনজিটিসহ দুইজন ছিনতাইকারীকে গ্রেফতার করে।

তিনি আরও বলেন, এ সময় তাদের কাছ থেকে ছিনতাইয়ের টাকা ও মোবাইল উদ্ধার করা হয়। পরে উদ্ধার করা টাকা সহ ছিনতাইকারীদের সরাইল থানায় হস্তান্তর করা হয়।

যায়যায়বেলা