যায়যায়বেলা
যায়যায়বেলা

সরাইলে নারী ও শিশু প্রতিবন্ধীর জন্য সার্ভিস ডেস্ক উদ্বোধন ও গৃহ হস্তান্তর 

আব্দুল মমিন সরাইল প্রতিনিধি।
ব্রাহ্মণবাড়িয়ার সরাইল থানার পুলিশের উদ্যোগে মুজিববর্ষ উপলক্ষে গৃহহীন পরিবারের জন্য নির্মিত গৃহ হস্তান্তর এবং থানায় স্থাপিত নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধীদের সার্ভিস ডেস্ক উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
রোববার (১০ এপ্রিল) সকাল ১১ঘটিকায় বাংলাদেশ পুলিশের প্রতিটি থানায় মানবিক এ কার্যক্রম গণভবন থেকে ভার্চুয়ালি গৃহ হস্তান্তর ও সার্ভিস ডেস্ক  শুভ উদ্বোধন করেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।
উদ্বোধনী  অনুষ্ঠানে বক্তব্য রাখেন, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, গণপূর্ত বিভাগের সিনিয়র সচিব, আইজিপিসহ পুলিশের উর্ধতন কর্তৃপক্ষ, উপকারভোগীগণ। উদ্বোধনী কার্যক্রমে সরাইল থানার হলরুম থেকে ভার্চুয়ালি যুক্ত হন সরাইল থানার পুলিশ।
এ সময় উপস্থিত ছিলেন সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আসলাম হোসেন, পরিদর্শক ( তদন্ত ) শেহাবুর রহমানসহ সব পুলিশ কর্মকর্তা ,উপজেলা সমাজসেবা কর্মকর্তা আবুল কালাম আজাদ,উপজেলার বিভিন্ন দপ্তরের উর্ধ্বতন কর্মকর্তা বৃন্দ এবং উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, ইউপি সদস্য, সংরক্ষিত ইউপি সদস্যবৃন্দরা। এছাড়াও সরাইল উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ শফিকুর রহমান, সাংবাদিক মোঃ রিমন খানসহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দরা।
উল্লেখ্যঃ সরাইল উপজেলার বিটঘর এলাকার সৈয়দ আলীর মেয়ে মৃত বিল্লাল মিয়ার স্ত্রী গৃহহীন কুলসুম বেগম (৫০) কে নির্মিত গৃহ হস্তান্তর করা হয়। কুলসুম বেগমের স্বামী মারা যাওয়ার পরে ভাইয়ের কাছে আশ্রয় নিয়েছিলেন। তার জমি, ঘর কিছুই ছিল না।
যায়যায়বেলা