যায়যায়বেলা
যায়যায়বেলা

সরাইলে প্রচন্ড বাতাসে গাছ পড়ে ৩টি ১১কেভি ফিডারে বিদ্যুতের লাইন ক্ষতিগ্রস্ত। 

আব্দুল মমিন সরাইল প্রতিনিধি ॥
ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় প্রচন্ড বাতাসে কারণে গাছ পড়ে বিদ্যুতের তার ছিঁড়ে যায়। এতে পাঠানপাড়া গ্যাস ফিল্ডের পাশে ১১কেভি সরাইল ও কালীকচ্ছ ১১ কেভি ফিডার এবং ১১ কেভি চুন্টা ফিডারে তিনটি হাই ভোল্টেজ লাইনে বিদ্যুৎ সরবরাহ বন্ধ হয়ে যায়।
রবিবার দিবাগত গভীর রাতে উপজেলা সদর ইউনিয়নের পাঠানপাড়া গ্যাস ফিল্ডেপ পাশে এ ঘটনা ঘটে। সোমবার (২ এপ্রিল ) সকালে স্বরজমিন গিয়ে দেখা যায় পাঠান পাড়া গ্যাস ফিল্ডের পাশে রাস্তার বড় গাছ ভেঙে ১১কেভি হাই ভোল্টেজ লাইনে উপর ঝুলছে ,এতে ১১কেভি ৩টি ফিডারের তার ছিঁড়ে বিদ্যুৎ সরবরাহ বন্ধ হয়ে যায়।পরে সরাইল বিদ্যুৎ অফিস থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রচন্ড বাতাসে পাঠানপাড়া গ্যাস ফিল্ড পাশে ১১ কেভি সরাইল ও কালীকচ্ছ ১১ কেভি ফিডার এবং ১১কেভি চুন্টা ফিডারে এ গাছ পড়ে তিনটি হাই ভোল্টেজ লাইনে খুব ক্ষতিগ্রস্ত হয়েছে। দ্রত গাছ অপসারণের কাজ চলমান আছে, সরাইল ও কালীচ্ছ এলাকায় বিদ্যুৎ সরবরাহ সচল হতে দুপুর ০২ঃ০০ বাজতে পাড়ে, সম্মানিত বিদ্যুৎ গ্রাহকের সাময়িক অসুবিধার জন্য বিদ্যুৎ উন্নয়ন বোর্ড সরাইল আন্তরিক ভাষা দুঃখিত ।
যায়যায়বেলা