যায়যায়বেলা
যায়যায়বেলা

সরাইলে বন্ধু ফাউন্ডেশন এর উদ্যোগে ঈদের খাদ্য সামগ্রী প্রদান, দোয়া ও ইফতার মাহফিল 

আব্দুল মমিন সরাইল প্রতিনিধি ॥
ঈদ মানে আনন্দ ,ঈদ মানে খুশি,ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে শনিবার (৩০এপ্রিল) বিকেলে উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তার কার্যালয়ের মাঠে বন্ধু ফাউন্ডেশনের উদ্যোগে প্রতি বছরের ন্যায় এ বছরও ১০০ জনের হাতে ঈদের খাদ্য উপহার সামগ্রী তুলে দেয়া হয়।
 সরাইল সরকারি কলেজের অধ্যক্ষ মৃধা আহমেদুল কামাল এর সভাপতিত্বে ও বন্ধু ফাউন্ডেশন এর সদস্য সংবাদ কর্মী জহিরুল ইসলাম রিপনের সঞ্চালনায়, এসময় উপস্থিত ছিলেন, স্বাধীনতা শিক্ষক পরিষদের মহাসচিব শাহজাহান আলম শাজু। বাংলাদেশ অর্থ মন্ত্রণালয়ের উপ সচিব মোঃ জিহাদ উদ্দিন, আওয়ামীলীগ নেতা কামরুজ্জামান আনসারী, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু হানিফ, শাহবাজপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সাংবাদিক মোহাম্মদ আলী, কালিকচ্ছ পাঠশালা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম মানিক, সমাজ কর্মী ও সরাইল প্রেসক্লাবের আজীবন সদস্য ফয়সাল আহমেদ মৃধা, মোস্তাফিজুর রহমান, পুরহিত ভবতোষ চক্রবর্তী প্রমুখ।
এসময় আমন্ত্রিত অতিথিরা বন্ধু ফাউন্ডেশন এর এমন একটা মহৎ উদ্যোগের জন্য সকল সদস্যদের অভিনন্দন জানান। সামনের বছর গুলোতেও যেন অসহায় মানুষের পাশে যেন দাড়াতে পারে এই আশা ব্যক্ত করেন।
পরে এক প্রতিবন্ধী শিশুকে একটি হুইলচেয়ার প্রদান শেষে,সূর্যমুখি কিন্টার গার্ডেন স্কুলে বন্ধু ফাউন্ডেশন এর আমন্ত্রিত অথিতিদের নিয়ে দোয়া ও ইফতার শেষে অনুষ্ঠান সমাপ্ত হয়।
Attachments area
যায়যায়বেলা