যায়যায়বেলা
যায়যায়বেলা

সরাইলে যুবদলের দুই ইউনিয়নে আহ্বায়ক কমিটি গঠন। 

আব্দুল মমিন সরাইল প্রতিনিধি॥
বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল সরাইল উপজেলার ৯নং শাহজাদাপুর ইউনিয়ন ও ৩নং চুন্টা  ইউনিয়ন উভয় শাখার ৩১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি অনুমোদন দেয় উপজেলা যুবদল।
গতকাল ৫ইজুন, রবিবার দিবাগত রাতে উপজেলা যুবদলের অস্থায়ী কার্যালয়ে শাহজাদাপুর ও চুন্টা ইউনিয়ন যুবদলের আহ্বায়ক কমিটি ঘোষণা দেন  উপজেলা যুবদলের নেতৃবৃন্দ।
সূত্রে জানা গেছে, সরাইল উপজেলার শাহজাদাপুর ইউনিয়ন যুবদলের নতুন কমিটিতে আহ্বায়ক পদে ইমরান খান, সিনিয়র যুগ্ম আহ্বায়ক পদে মোঃ রফিকুল ইসলাম  ও  মনিরুজ্জামান মনির কে সদস্য সচিব করে ৩১ সদস্য  বিশিষ্ট আহ্বায়ক কমিটি দেয়া হয়েছে।এবং চুন্টা ইউনিয়ন যুবদলের নতুন কমিটিতে আহ্বায়ক পদে মোঃ নজরুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক পদে মোঃ আকাইদ মিয়া ও সামসুল হক কে সদস্য সচিব করে ৩১ সদস্য  বিশিষ্ট আহ্বায়ক কমিটি দেয়া হয়েছে।
যৌথ স্বাক্ষরিত দুটি আলাদা প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানা গেছে, সরাইল উপজেলার ৯নং শাহজাদাপুর ইউনিয়ন ও ৩নং চুন্টা ইউনিয়ন উভয় শাখার  যুবদলের আহ্বায়ক দেয়া হয়েছে।  উক্ত দুই ইউনিয়ন যুবদলের আহ্বায়ক কমিটির অনুমোদন দেন উপজেলা যুবদলের আহ্বায়ক আবু সুফিয়ান সিদ্দীকি, সিনিয়র যুগ্ম আহ্বায়ক নুরুল আমিন মাষ্টার ও সদস্য সচিব মোঃ নুর আলম।
যায়যায়বেলা