যায়যায়বেলা
যায়যায়বেলা

সরাইলে ৩৩কেজি গাঁজাসহ সিএনজি আটক করে হাইওয়ে পুলিশ 

আব্দুল মমিন সরাইল প্রতিনিধি॥
ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ৩৩ কেজি গাঁজাসহ নম্বরবিহীন একটি সিএনজি আটক করেছে খাঁটিহাতা হাইওয়ে থানার পুলিশ। আজ সোমবার ( ১৩ জুন ) দুপুরে উপজেলার মালিহাতা নামক স্থানে, ঢাকা সিলেট মহাসড়কের উত্তর পাশ থেকে সিএনজিটি আটক করা হয়।
হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, সরাইল খাঁটিহাতা হাইওয়ে থানার এএসআই ইউনুছ সঙ্গীয় ফোর্সসহ মোবাইল ডিউটি চলাকালীন সময়ে গোপন সংবাদের ভিত্তিতে আশুগঞ্জ অভিমুখী একটি সিএনজি কে থামানোর চেষ্টা করলে সিএনজিটি অমান্য করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে পরে হাইওয়ে পুলিশ ধাওয়া করলে মালিহাতা নামক স্থানে পৌছলে সিএনজিতে থাকা ড্রাইভার ও তারসহযোগী গাড়িটি ফেলে পালিয়ে যেতে সক্ষম হয়। পরে সিএনজিটিতে তল্লাশি করে ২টি বস্তা পাওয়া যায়। ওই বস্তার ভিতরে  ১৬টি প্যাকেট কসটিপ দিয়ে মোড়ানো অবস্থায় গাঁজা দেখতে পাই। এ সময় এসআই মনির ও অফিসার ইনচার্জ ওসি সুখেন্দু বসু উপস্থিত হয়ে উদ্ধার হওয়া গাঁজা এবং সিএনজি জব্দ করে হাইওয়ে থানায় নিয়ে আসা হয়।
সরাইল খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুখেন্দু বসু সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সতত্যা নিশ্চিত করে জানান, খবর পেয়ে আমি সাথে সাথে ঘটনাস্থলে গিয়ে সাক্ষীগণ সামনে রেখে গাঁজা উদ্ধার করে ওজন মাপার মিটার দিয়ে মেপে ৩৩ কেজি গাঁজাসহ সিএনজিটি থানায় নিয়ে আসি। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।
যায়যায়বেলা