যায়যায়বেলা
যায়যায়বেলা

তৃতীয় বারের মতো শ্রেষ্ঠ ওসি সরাইলের এমরান হোসাইন

সরাইল( ব্রাহ্মণবাড়িয়া)প্রতিনিধি।। ব্রাহ্মণবাড়িয়ার সরাইলের মোহাম্মদ এমরান হোসাইন তৃতীয় বাবের মতো হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হয়েছেন।

আজ রোববার বিকেলে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় পুলিশ সুপার এসএম মুরাদ আলি শ্রেষ্ঠ ওসির সম্মাননা স্মারক তুলে দেন মোহাম্মদ এমরান হোসেনের হাতে।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) শৈলেন চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মাহফুজা আক্তার শিমুল,অতিরিক্ত পুলিশ সুপার (সদর)মাহমুদুল হাসান, সিনিয়র সহকারী পুলিশ সুপার(মাধবপুর সার্কেল)মহসিন আল মুরাদসহ
হবিগঞ্জ জেলার বিভিন্ন থানা হতে আগত ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) পুলিশ পরিদর্শক (তদন্ত) ও অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

জানা যায়, গত ফেব্রুয়ারী মাসে ২৪ ঘন্টার মধ্যে চাঞ্চল্যকর ডাকাতি মামলার রহস্য উদঘাটন, পেশাদার অপরাধী ও সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার এবং আইন শৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদান রাখায় ৩য় বারের মতো তাঁকে জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচন করা হয়।

এমরান হোসাইন সরাইলের পাকশিমুল ইউনিয়নের পরমানন্দপুর গ্রামের মুসা মাস্টারের ছেলে। তিন ভাই, এক বোনের মধ্যে তিনি দ্বিতীয়। তিনি বর্তমানে হবিগঞ্জ জেলার বানিয়াচং থানায় ওসি হিসেবে দায়িত্ব পালন করছেন।

যায়যায়বেলা