যায়যায়বেলা
যায়যায়বেলা

নির্বাচনী প্রচারণার মাঠে আ.লীগ নেতার মৃত্যু

টাঙ্গাইলের গোপালপুরে নির্বাচনী প্রচারণার মাঠে হৃদরোগে আক্রান্ত হয়ে আওয়ামী লীগ নেতা নূরুল ইসলাম নূরুর (৫৭) মৃত্যু হয়েছে।  বৃহস্পতিবার রাত ৮টার দিকে টাঙ্গাইলের একটি বেসরকারি ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

উপজেলার বাইশকাইল পূর্বপাড়ার মৃত ওয়াহেদ আলীর ছেলে নূরুল ইসলাম নূরু নগদাশিমলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ছিলেন।
পারিবারিক সূত্রে জানা যায়, ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে তিনি দীর্ঘদিন ধরে দিনরাত জনসেবা ও গণসংযোগ নিয়ে ব্যস্ত ছিলেন। ইউনিয়নের প্রতিটি বাড়ী বা সড়কে তার পা পড়েছে। নিজস্ব অর্থায়নে রাস্তা-ঘাট সংস্কার, মসজিদ-মাদ্রাসায় অনুদান, মুক্তিযোদ্ধাদের উপহার সামগ্রী প্রদান, করোনায় কর্মহীন হয়ে পড়া অসহায় পরিবারে আর্থিক সাহায্য, মেধাবী শিক্ষার্থীদের নিজ খরচে লেখাপড়ার দায়িত্ব নেওয়াসহ  সামাজিক উন্নয়নমূলক কাজের জন্য সমাজসেবক হিসাবে বেশ সুনাম অর্জন করেছিলেন।

বৃহস্পতিবার জোহর নামাজ আদায় করে থানাব্রীজ সংলগ্ম চা স্টলে লোকজনের সঙ্গে নির্বাচনী আলোচনা করেন তিনি। বিকাল ৪টার দিকে হঠাৎ বুকে ব্যথা অনুভব করলে পাশেই নিজস্ব মালিকানায় পরিচালিত আলিফ ডিজিটাল ক্লিনিকে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে টাঙ্গাইল বিশেষজ্ঞ ডাক্তারের কাছে স্থানান্তর করেন। সন্ধ্যায় উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল একটি বেসরকারি ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে রাত ৮টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে স্থানীয় সংসদ সদস্য ছোট মনির বলেন, নুরুল ইসলাম ছিলেন একজন সৎ ও ভালো মনের মানুষ। তার মৃত্যুতে আমি গভীরভাবে শোকাহত ও মর্মাহত।

যায়যায়বেলা